ঢাকা,মঙ্গলবার, ১৪ মে ২০২৪

প্রধান পৃষ্টপোষক উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে

চকরিয়া প্রেসক্লাবের নতুনকমিটির শুভেচ্ছা বিনিময়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::  চকরিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্টপোষক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ এর সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন চকরিয়া প্রেসক্লাব নতুন কার্যনির্বাহী কমিটির সাংবাদিক নেতৃবৃন্দ। রবিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে সাক্ষাত পরবর্তী মতবিনিময়।

এতে উপস্থিত ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি দৈনিক সমকালের চকরিয়া প্রতিনিধি প্রবীণ সাংবাদিক এম আর মাহমুদ, কার্যকরী সভাপতি দৈনিক কালের কণ্ঠ ও দৈনিক আজাদীর চকরিয়া প্রতিনিধি ছোটন কান্তি নাথ, সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তরের চকরিয়া প্রতিনিধি জহিরুল ইসলাম ও অর্থ সম্পাদক দৈনিক সংবাদ, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ চকরিয়া প্রতিনিধি এম জিয়াবুল হক, দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি রফিক আহমদ, চকরিয়া নিউজ ডটকম সম্পাদক ও দৈনিক কর্ণফূলী প্রতিনিধি জহিরুল ইসলাম, দৈনিক করতোয়ার প্রতিনিধি আলী হোসেন, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি মুহাম্মদ মনজুর আলম, দৈনিক আামদের নতুন সময় প্রতিনিধি এম রায়হান চৌধুরী, দৈনিক খোলাকাগজ ও সাঙ্গুর প্রতিনিধি এম মনছুর আলম, দৈনিক মানবজমিনের প্রতিনিধি বাপ্পি শাহরিয়ার, প্রতিদিনের সংবাদ প্রতিনিধি মো. নাজমুল সাঈদ সোহেল।

মতবিনিময় সভায় চকরিয়া প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ সামসুল তাবরীজ বলেন, সাংবাদিকদের মধ্যে সম্প্রীতি থাকা বাঞ্চনীয়। সবাই মিলে মিশে কাজ করলে সামগ্রিক ভাবে এগিয়ে যাবে চকরিয়া। তাই সবাইকে চকরিয়া উপজেলার অগ্রগতি উন্নয়নের স্বার্থে মিলে মিশে কাজ করতে হবে। তিনি বলেন, প্রেসক্লাবের ইতিহাসে স্থায়ী একটি ঠিকানা সাংবাদিকদের জন্য অনেক গুরুত্ব বহন করে। কিন্তু চকরিয়া উপজেলায় সাংবাদিকদের সংগঠন থাকলেও স্থায়ী ঠিকানা নেই। এই বিষয়টি দু:খজনক। আমি চেষ্ঠা করবো সাংবাদিকদের কল্যাণে এই একটি মহতি কাজ সবাইকে উপহার দিতে। আশাকরি সবাই ভালো কাজের সঙ্গে থাকবেন।

 

 

পাঠকের মতামত: